Wednesday, August 19, 2020

মনের বাক্স

আমার হৃদয় কখনো তোমাকে চিঠি লেখা হয়নি। তাই আজ লিখলাম মনের বাক্সে। কেমন আছ তুমি? আমি ভালো নেই। আমার পরীক্ষা আর করোনাভাইরাসের জন্য আট মাস দেখা হয় না! উফফ। ভাবতেই নিশ্বাস বন্ধ হয়ে আসে। কিন্তু আমি খুশি তুমি সুস্থ আছ। যত দূরেই থাকি, মনে হয় তুমি আমার কাছেই। কারণ আমরা এক প্রাণ। আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি। আর কিছুদিন পর আমাদের সম্পর্কের পাঁচ বছর পূর্ণ হবে। কিন্তু আমার মনে হয় আমাদের সম্পর্ক হাজার... বিস্তারিত



source http://www.prothomalo.com/life-style/article/1675285/%E0%A6%AE%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B8

No comments:

Post a Comment

ঢাকার ইতিহাসের দুইটি দুর্লভ চিত্রকর্ম যা ১৭৮৭ খ্রিস্টাব্দে জোহান জোফানী ঢাকায় বসে আঁকেন

ঢাকার ইতিহাসের এক দুর্লভ চিত্রকর্ম যা ১৭৮৭ খ্রিস্টাব্দে জোহান জোফানী ঢাকায় বসে আঁকেন।কোনো ইউরোপীয় শিল্পীর আঁকা ঢাকার সবচেয়ে পুরনো চিত্রকর...