Wednesday, July 29, 2020

জীবনীভিত্তিক ধারাবাহিকে কেন পিছিয়ে আমরা

বিকেলবেলা চায়ের কাপ হাতে করে ইদানীং প্রায়ই মায়ের সঙ্গে বসে যাই জি বাংলার ভারতীয় ধারাবাহিক দেখতে। মা অবশ্য খুব কমই দেখে, এক-দুটি বড় জোর। তার মধ্যে একটি হল ‘রানী রাসমণি’ আর অন্যটি হলো ‘কাদম্বিনী’। এমনিতে বাসার বাইরেই থাকা হয়, খুব একটা টিভি দেখা হয় না। গত কয়েক মাস মহামারির কারণে বাসায় থাকা আর টিভি দেখা হচ্ছে, আর সেই সঙ্গে সমান্তরালে অপর চিন্তাগুলো মাথায় ধাক্কা দিচ্ছে। এই... বিস্তারিত



source http://www.prothomalo.com/nagorik-sangbad/article/1671611/%E0%A6%9C%E0%A7%80%E0%A6%AC%E0%A6%A8%E0%A7%80%E0%A6%AD%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%A7%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B9%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87-%E0%A6%95%E0%A7%87%E0%A6%A8-%E0%A6%AA%E0%A6%BF%E0%A6%9B%E0%A6%BF%E0%A7%9F%E0%A7%87-%E0%A6%86%E0%A6%AE%E0%A6%B0%E0%A6%BE

No comments:

Post a Comment

ঢাকার ইতিহাসের দুইটি দুর্লভ চিত্রকর্ম যা ১৭৮৭ খ্রিস্টাব্দে জোহান জোফানী ঢাকায় বসে আঁকেন

ঢাকার ইতিহাসের এক দুর্লভ চিত্রকর্ম যা ১৭৮৭ খ্রিস্টাব্দে জোহান জোফানী ঢাকায় বসে আঁকেন।কোনো ইউরোপীয় শিল্পীর আঁকা ঢাকার সবচেয়ে পুরনো চিত্রকর...