Wednesday, February 26, 2020

মগবাজার-মৌচাক উড়ালসড়কের ওপরে বাতি নেই, নিচে ভাগাড়

মগবাজার-মৌচাক উড়ালসড়কের নিচের বেশির ভাগ জায়গা আবর্জনার ভাগাড়ে পরিণত হয়েছে। এর কোথাও কোথাও গড়ে উঠেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ির পার্কিং। মাঝেমধ্যে ঝুপড়ি তুলে সংসার পেতেছেন ছিন্নমূল লোকজন। উড়ালসড়ক বাতিও নেই। কেউ এসব আবর্জনা অপসারণ করে না। দেখভালেরও কেউ নেই। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) তত্ত্বাবধানে ২০১১ সালে প্রায় ৮ দশমিক ২৫ কিলোমিটার দীর্ঘ চার লেনের মগবাজার-মৌচাক উড়ালসড়কটি... বিস্তারিত



source http://www.prothomalo.com/bangladesh/article/1641769/%E0%A6%93%E0%A6%AA%E0%A6%B0%E0%A7%87-%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%A4%E0%A6%BF-%E0%A6%A8%E0%A7%87%E0%A6%87-%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%9A%E0%A7%87-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%97%E0%A6%BE%E0%A7%9C

No comments:

Post a Comment

ঢাকার ইতিহাসের দুইটি দুর্লভ চিত্রকর্ম যা ১৭৮৭ খ্রিস্টাব্দে জোহান জোফানী ঢাকায় বসে আঁকেন

ঢাকার ইতিহাসের এক দুর্লভ চিত্রকর্ম যা ১৭৮৭ খ্রিস্টাব্দে জোহান জোফানী ঢাকায় বসে আঁকেন।কোনো ইউরোপীয় শিল্পীর আঁকা ঢাকার সবচেয়ে পুরনো চিত্রকর...